October 9, 2024, 12:21 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

এমপি দুর্জয়ের পক্ষথেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা ছাত্রলীগ নেতা সেলিম রেজা ও দুলাল হোসেন

মো: বিল্টু মিয়া, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি:
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শিবালয় উপজেলার সর্বস্তরের জনগনকে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবি পরিচালক আলহাজ্ব এ.এম নাঈমুর রহমান দূর্জয় এমপি ও শিবালয় উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জের শিবালয় উপজেলা ছাত্রলীগের সভাপতি, মো: সেলিম রেজা ও সাধারণ সম্পাদক, মো: দুলাল হোসেন।
উপজেলা ছাত্রলীগের সভাপতি, সেলিম রেজা বলেন, সামনে ঈদুল ফিতর উপলক্ষে আমার প্রিয় ব্যক্তিত্ব মানিকগঞ্জ-১ আসনের সফল সংসদ সদস্য, আলহাজ্ব এ.এম নাঈমুর রহমান দূর্জয় ভাই ও আমার প্রাণ প্রিয় সংগঠন শিবালয় উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে সকলকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক। এবং পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও প্রশান্তি।
এবং শিবালয় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, মো: দুলাল হোসেন বলেন,পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শিবালয় উপজেলা বাসীকে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবি পরিচালক এ.এম নাঈমুর রহমান দূর্জয় ভাই ও প্রানের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ শিবালয় উপজেলা শাখার পক্ষ থেকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও প্রশান্তি।
এছাড়াও এই দুই ছাত্রলীগ নেতা বলেন, দেশের করোনা পরিস্থিতির শুরু থেকেই আমরা প্রিয় সাংসদ দুর্জয় ভাইয়ের নির্দেশে অসহায় মানুষদের পাশে আছি এবং করোনা ভাইরাস নির্মূল না হওয়া পর্যন্ত দরিদ্র অসহায় মানুষ আমাদের পাশে পাবেন। এছাড়াও করোনা পরিস্থিতিতে ঈদের আনন্দকে নিজেদের মধ্যেই সিমাবদ্ধ রেখে উপভোগ করার আহবান জানান।
ডিটেকটিভ/২৩ মে ২০২০/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর